1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সভ্যতার জন্য বড় ঝুঁকি’ নির্বাচন পরব‌র্তী স‌হিংসতা: উপজেলা চেয়ারম্যানসহ ৭৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা শ্রীবরদীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই শিক্ষার্থীর, আহত এক কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫ উচ্চ মূল্যস্ফীতির কারণে সঞ্চয় ভেঙে খাচ্ছে মানুষ পেঁয়াজ আমদানি করে বিপাকে আমদানিকারক কুমিল্লায় আলুর হিমাগারে মিলল ২১ লাখ ডিম সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, লোডশেডিং ও ভোলায় হত্যার প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

শেরপুর : জ্বালানি তেল, পরিবহনখাতের ভাড়াসহ সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও ভোলায় বিএনপি কর্মী হত্যার প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২ আগস্ট) শুক্রবার বিকেলে শহরের গৃর্দানারায়ণপুর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বিক্ষোভ মিছিল শেষে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেজ আলী মামুন, জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক মো. হযরত আলী, জেলা শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জ্বালানি তেলের দাম ৫০ বছরের মধ্যে সর্বোচ্চ পরিমাণ বাড়ানো হয়েছে। আজকে দেশের যে অবস্থা আমরা খাদেও কিনারায় দাঁড়িয়ে আছি। দেশে আইনে শাসন নেই। নিত্যপ্রয়োজনীয় সবকিছুই উর্ধ্বগতির চাপে ক্রয়ক্ষমতার বাইরে। এ অবস্থায় আমাদের ঘরে বসে থাকার সুযোগ নাই। প্রতিবাদ করতে হবে, রাজপথে নামতে হবে।

এর আগে জেলার পাঁচ উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল করে রঘুনাথবাজার এলাকায় জড়ো হন। মিছিলে বিএনপি ও সহযোগী সংগঠনের পাঁচ সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!